ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

২০ মণ মেয়াদোত্তীর্ণ খেজুর জব্দ, জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৯ ১০:২৫:২৯ পিএম
ভেজালবিরোধী অভিযান। ছবি: বাংলানিউজ

ভেজালবিরোধী অভিযান। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: ভেজালবিরোধী যৌথ অভিযানে শরীয়তপুর সদর উপজেলার পাঁচ ব্যবসায়ীকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে ১৭ বস্তা (প্রায় ২০ মণ) মেয়াদোত্তীর্ণ নষ্ট খেজুর। 

বৃহস্পতিবার (৯ মে) সকাল থেকে দুপুর উপজেলার আংগারিয়া বাজার ও পালং বাজারে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। 

অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ এবং অধিদফতর শরীয়তপুর কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী। 

জানা যায়, অভিযানে আংগারিয়া বাজারের ভাই ভাই ফল ভাণ্ডার থেকে ১৫ বস্তা ও কাউয়ুম খলিফার ফলের দোকান থেকে দুই বস্তাসহ মোট ১৭ বস্তা নষ্ট খেজুর জব্দ করা হয়। পরে ভাই ভাই ফল ভাণ্ডারকে পাঁচ হাজার ও কাইয়ুম খলিফার ফলের দোকানকে এক হাজার জরিমানা করা হয়। এছাড়াও মূল্য তালিকা না থাকায় পালং বাজারের চোকদার মাংস বিতান, বেপারী মাংস বিতান ও শিকদার মাংস হাউসকে দুই হাজার করে ছয় হাজার টাকা জরিমানা করা হয়। 

অভিযানের সার্বিক সহযোগিতায় ছিলেন মাদারীপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর ডিএডি বাসুদেব চন্দ্র দেবের নেতৃত্বে র‌্যাব সদস্যরা ও ক্যাবের জেলা সভাপতি বিল্লার হোসেন খান।   

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   শরীয়তপুর ভেজালবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-09 22:25:29