ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

খুনি-মানিলন্ডারদের ক্ষমা নেই: প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, মে ১০, ২০১৯
খুনি-মানিলন্ডারদের ক্ষমা নেই: প্রধানমন্ত্রী যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা | ছবি: পিআইডি

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন খুনি, মানি লন্ডারিংয়ের শাস্তি অবশ্যই পেতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনি ও যুদ্ধাপরাধীদের বিচার করেছি। খুনি ও মানিলন্ডাররা যেখানেই পালিয়ে থাকুক, যত টাকাই খরচ করুক তাদের কোনো ক্ষমা নেই, জাতি তাদের ক্ষমা করবে না।

বৃহস্পতিবার (০৯ মে) স্থানীয় সময় বিকেলে লন্ডন সফররত প্রধানমন্ত্রী হোটেল তাজে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, খুনি ও মানি লন্ডারিংয়ের বিরুদ্ধে আদালত রায় দিয়েছে, আমরা সেই রায় বাস্তবায়নে ব্যবস্থা নেব। তারা যত কথাই বলুক, যত গর্জনই করুক না কেন অবশ্যই শাস্তি পেতে হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান সভা পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।