ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যার পর ২ সন্তান নিয়ে স্বামী উধাও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মে ৯, ২০১৯
স্ত্রীকে হত্যার পর ২ সন্তান নিয়ে স্বামী উধাও

বাগেরহাট: বাগেরহাটের শরণখোলার খোন্তাকাটা ইউনিয়নে লাকি বেগম (২৪) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৯ মে) ভোর রাতে ইউনিয়নের উত্তর আমড়াগাছিয়া গ্রামে স্বামী নুরুল আমিন তার নিজ বাড়িতে স্ত্রীকে হত্যা করে দুই সন্তানকে নিয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ করেন নিহতের পরিবার।

নিহত লাকি আমড়াগাছিয়া গ্রামের কাজীবাড়ির খলিলুর রহমানের মেয়ে।

অভিযুক্ত নুরুল আমিন আব্দুল হক চৌকিদারের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার রাত ১০টা থেকে ভোর সাড়ে ৫টার মধ্যে যেকোনো সময় নুরুল তার স্ত্রীকে মারপিট করে হত্যা করে। পরে স্ত্রীর ভাইকে ফোন করে বলেন ‘তোমার বোনকে মারপিট করা হয়েছে। সে খুব অসুস্থ বেঁচে থাকলে হাসপাতালে নেয়ে যাও’।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মফিজুর রহমান শেখ বাংলানিউজকে বলেন, নিহতের ভাইয়ের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই নুরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।  

অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারে চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মে ০৯, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad