ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

শিবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৯ ১:৩৩:১৬ পিএম
সড়ক দুর্ঘটনা। ছবি: বাংলানিউজ

সড়ক দুর্ঘটনা। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর শিবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সংবাদিকসহ তিনজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৯ মে) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কুন্দারপাড়া ও কামারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবপুর উপজেলার আবুল গনির ছেলে রাসেল আল মামুন (৪০), নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকার মৃত জুলহাস মিয়ার ছেলে রিকশা চালক শাহ আলম (৫০) ও ভোলা জেলার তমিজ উদ্দিন এলাকার আনিসুল হকের ছেলে আরিফুল হক সুমন (৩৮)। আরিফুল হক সুমন দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে ঢাকায় কর্মরত ছিলেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ জানায়, সকালে আরিফুল হক সুমন ভৈরব থেকে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। তিনি ঢাকা-সিলেট মহাসড়কের কুন্দারপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

এর আগে, শিবপুর কামারটেক এলাকায় ঢাকা থেকে সিলেটগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কে একটি রিকশাকে চাপা দেয়। এতে রিকশার চালক ও যাত্রী গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তাদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, মে ০৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-09 13:33:16