ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০, ২০ জিলকদ ১৪৪১

জাতীয়

ভেজালবিরোধী অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর চড়াও দোকানীরা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৫ ০৯:৫৫:৪৪ পিএম
ভেজালবিরোধী অভিযানে ম্যাজিস্ট্রেটের ওপর চড়াও দোকানীরা!

সুনামগঞ্জ: পবিত্র রমজান মাস উপলক্ষে সুনামগঞ্জ শহরে ভেজালবিরোধী অভিযান চালানোর সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ওপর চড়াও হয়েছে ব্যবসায়ীরা। তবে অভিযানে প্রায় ১৫ মণ পচা খেজুর জব্দ করা হয়েছে। অর্থদণ্ড দেওয়া হয়েছে দুই ব্যবসায়ীকে।

বুধবার (৮ মে) বিকেলে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় ফল বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গণপূর্ত বিভাগের কর্মকর্তা রাহুল চন্দ ভেজালবিরোধী অভিযানে গেলে তার ওপর চড়াও হয় ব্যবসায়ীরা।

তবে ম্যাজিস্ট্রেট অভিযানে ১৫ মণ পচা খেজুর জব্দ করেন। এসময় দুই ব্যবসায়ীকে আটক করে ৫০০ টাকা করে অর্থদণ্ড করা হয়।

অভিযানের সময় ব্যবসায়ীরা একত্রিত হয়ে চিৎকার-চেঁচামেচি শুরু করে। নির্বাহী ম্যাজিস্ট্রেট স্টাফ কোয়ার্টারের গেটের ভেতরে অবস্থান নিলে ফল ব্যবসায়ীরা তাকে ঘিরে ফেলে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহুল চন্দ বাংলানিউজকে বলেন, ভেজালবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। অভিযানে পচা খেজুর জব্দ করা হয়েছে। আগামীতেও এ অভিযান চলবে।  

ব্যবসায়ীদের চড়াও হওয়ার বিষয়ে তিনি বলেন, পচা খেজুর জব্দ করার পর ব্যবসায়ীরা চিৎকার-চেঁচামেচি করেছেন। এছাড়া আর তেমন কিছু ঘটেনি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ০৮, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa