ঢাকা, রবিবার, ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০, ২০ জিলকদ ১৪৪১

জাতীয়

ডিএসসিসির ভেজালবিরোধী অভিযানে আদায় ১ লাখ ৯৮ হাজার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৫ ০৯:২১:৪৩ পিএম
ডিএসসিসির ভেজালবিরোধী অভিযানে আদায় ১ লাখ ৯৮ হাজার ডিএসসিসির ভেজালবিরোধী অভিযান

ঢাকা: রমজানের দ্বিতীয় দিনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) অভিযানে এক লাখ ৯৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। রমজানে প্রথম দিনের মতো ভেজালবিরোধী ও দ্রব্যমূল্য যাচাইয়ে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

বৃহস্পতিবার (৮ মে) ডিএসসিসির পাঁচটি আঞ্চলিক কার্যালয়ের আওতাভুক্ত এলাকার বিভিন্ন বাজার ও দোকানে এসব অভিযান পরিচালনা করা হয়। পাঁচটি অঞ্চলের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা নিজ নিজ আদালতের নেতৃত্ব দেন।

 

অঞ্চল-১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে সেগুনবাগিচা, কাকরাইল ও বড় মগবাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।  

অঞ্চল-২ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানার নেতৃত্বে শান্তিনগর এলাকায় অভিযান পরিচালনা করে একটি প্রতিষ্ঠানকে ১০ হাজার জরিমানা ও চারটি প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।  

অঞ্চল-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিরুজ্জামানের নেতৃত্বে হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে চারটি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অঞ্চল-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট উদয়ন দেওয়ানের নেতৃত্বে কাজী আলাউদ্দিন রোড, টিপু সুলতান রোডে অভিযান চালিয়ে পাঁচটি প্রতিষ্ঠানের কাছ থেকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।

আর অঞ্চল-৫ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট সামছুল হকের নেতৃত্বে সায়েদাবাদ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তিনটি প্রতিষ্ঠানের কাছ থেকে আদায় করা হয়েছে ১০ হাজার টাকা জরিমানা।  

এই অভিযান পুরো রমজান মাসজুড়েই অব্যাহত থাকবে বলে সিটি করপোরেশনের পক্ষ থেকে বলা হয়।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এসএইচএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa