ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেত্রাঘাতে ছাত্রের চোখ নষ্ট: প্রধান শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মে ৮, ২০১৯
বেত্রাঘাতে ছাত্রের চোখ নষ্ট: প্রধান শিক্ষক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া: পড়া না পারায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় শিক্ষকের বেত্রাঘাতে রিফাত মিয়া নামে এক ছাত্রের চোখ নষ্ট হওয়ার ঘটনায় দায়ের করা মামলার আসামি বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৮ মে) দুপুরে শহরের রেলওয়ে স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয়।

রফিকুল ইসলাম নবীনগর উপজেলার বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন বাংলানিউজকে জানান, অভিযুক্ত শিক্ষককে আদালতে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে।

জানা যায়, ক্লাসে পড়া না পারায় গত ১০ এপ্রিল ওই বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক মো. জাবেদ মিয়া রিফাতকে বেত্রাঘাত করেন। তখন রিফাতের বাম চোখে বেতের আঘাত লাগে। পরে রিফাতকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠায়।  

এ ঘটনায় রিফাতে বাবা সিজিল মিয়া অভিযুক্ত শিক্ষক মো. জাবেদ মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও ম্যানেজিং কমিটির সভাপতি সফিকুল ইসলামের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে রফিকুল ইসলামকে গ্রেফতার করা হলো।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।