ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ৪৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মে ৮, ২০১৯
নারায়ণগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ৪৯

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জেলা পুলিশের মাদকবিরোধী ও সন্ত্রাস দমনে বিশেষ অভিযানে ৪৯ জনকে আটক করা হয়েছে। 

বুধবার (৮ মে) বিকেলে জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলার সাতটি থানায় সোমবার (৬ মে) থেকে মঙ্গলবার (৭ মে) অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযানে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় তিন গ্রাম হেরোইনসহ এক জনকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে ১০২ পিস ইয়াবা ৫০০ গ্রাম গাঁজাসহ আট জনকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মাদক মামলা দায়ের করা হয়েছে। বন্দর থানা এলাকা থেকে ১১০ পিস ইয়াবাসহ  পাঁচজনকে আটক করা হয়েছে।  পরে তাদের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। ফতুল্লা মডেল থানা এলাকা থেকে ২৭০ পিস ইয়াবা ও দুই গ্রাম হেরোইনসহ সাতজনকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে পাঁচটি মামলা দায়ের করা হয়েছে।  

এদিকে রুপগঞ্জ থানা এলাকা থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৬ কেজি গাঁজাসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া সাত থানার বিভিন্ন জিআর পরোয়ানাভুক্ত ১৩ জন ও সাজাপ্রাপ্ত ১০ জন এবং পালাতক এক আসামিকে গ্রেফতার করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মে ০৮, ২০১৯
আরআইএস/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।