bangla news

রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৮ ৫:৫৭:১৮ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর আগারগাঁও এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-২) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহতের সঙ্গে পাওয়া একটি পরিচয়পত্র অনুযায়ী তার নাম আশরাফ আলী ও মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার বাসিন্দা।

বুধবার (০৮ মে) ভোরে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী।

তিনি জানান, চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের চালান আসছে, এমন সংবাদের ভিত্তিতে গাবতলী এলাকায় র‌্যাব-২ একটি চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। কিন্তু সেখানে চালানটি ধরা পড়েনি। একই সময় আগারগাঁও ও মানিক মিয়া অ্যাভিনিউ এলাকাতে আরও দুইটি চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হচ্ছিলো।

একপর্যায়ে আগারগাঁও এলাকার চেকপোস্টের কাছাকাছি একটি প্রাইভেটকার এলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামার ইঙ্গিত দেয়। এ সময় প্রাইভেটকারের চালকের পাশে বসা ব্যক্তি র‌্যাব সদস্যদের লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডে উঠে যায়।

এ সময় চালক পালিয়ে যেতে সক্ষম হলেও গুলিবিদ্ধ অবস্থায় চালকের পাশের আসনের ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন।

এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, পরে প্রাইভেটকারটিতে তল্লাশি চালিয়ে গুলিসহ বিদেশি একটি পিস্তল ও ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গাড়িতে পাওয়া একটি পরিচয়পত্র অনুযায়ী নিহতের নাম আশরাফ আলী ও বাবার নাম দানেশ মিয়া। তিনি গজারিয়ার রায়পাড়া গ্রামের বাসিন্দা। তবে বিষয়টি যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৫৫৩ ঘণ্টা, মে ০৮, ২০১৯
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ র‌্যাব
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-08 05:57:18