ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে গুলিতে জনসংহতি সমিতির কর্মী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, মে ৮, ২০১৯
বান্দরবানে গুলিতে জনসংহতি সমিতির কর্মী নিহত

বান্দরবান: বান্দরবানে দুর্বৃত্তদের গুলিতে বিনয় তঞ্চঙ্গ্যা (৩৫) নামে জনসংহতি সমিতির এক কর্মী নিহত হয়েছেন। একই সময় আরেককর্মীকে অপহরণ করে নিয়ে গেছেন দুর্বৃত্তরা।

মঙ্গলবার (০৭ মে) দিনগত রাত ১০টার দিকে সদরের রাজবিলা ইউনিয়নের তাইং খালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বিনয় তঞ্চঙ্গ্যার বাড়ি রাঙামাটি জেলায়।

তিনি তাইংখালী বাজারে মুদির ব্যবসা করতেন। অপহৃত ব্যক্তি হলেন পুরাধন তঞ্চঙ্গ্যা (৩২)। ওই এলাকার নয় নম্বর রাবার বাগানের শৈলতনপাড়া থেকে তাকে ধরে নিয়ে যাওয়া হয়।

রাজবিলা ইউনিয়নের পরিষদের (ইউপি)চেয়ারম্যান ক্যাং প্রু মারমা ঘটনার কথা স্বীকার করে বাংলানিউজকে জানান, পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যদের টহল অব্যাহত রয়েছে। তারপরও লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এদিকে জনসংহতি সমিতির জেলা শাখার সভাপতি উছোমং মারমা বাংলানিউজকে জানান, দু’জনই তাদের কর্মী এবং এএলপি (আরাকান লিবারেশন আর্মি) সমর্থিত স্থানীয়ভাবে মগ বাহিনী নামে একটি গ্রুপ এ ঘটনা ঘটিয়েছে বলে আমাদের কাছে খবর রয়েছে।

বান্দরবান পুলিশ সুপার (এসপি) জাকির হোসেন মজুমদার বাংলানিউজকে জানান, ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে সেনাবাহিনীর সদস্যরাও সেখানে অভিযানে গিয়েছে।

বাংলাদেশ সময়: ০২৩৫ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ