bangla news

রাজশাহীতে ঈদের আগে সব মেলা বন্ধের দাবি ব্যবসায়ীদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৭ ৫:০৩:৫৩ পিএম
জেলা প্রশাসক এস এম আব্দুল কাদেরের কাছে স্মারকলিপি দিচ্ছেন ব্যবসায়ী নেতারা। ছবি: বাংলানিউজ

জেলা প্রশাসক এস এম আব্দুল কাদেরের কাছে স্মারকলিপি দিচ্ছেন ব্যবসায়ী নেতারা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে ঈদের আগে সব মেলা বন্ধের দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (৭ মে) দুপুর ১২টার দিকে রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদ ও রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের উদ্যোগে এ স্মারকলিপি দেওয়া হয়। জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের নিজেই তা গ্রহণ করেন। 

এ সময় ব্যবসায়ী নেতারা বলেন, রাজশাহীতে সারা বছর ব্যবসা-বাণিজ্য তেমন হয় না বললেই চলে। বছরে দু’টি ঈদে একটু ভালো বেচাকেনা করে কোনোভাবে ব্যবসাকে টিকিয়ে রেখেছে রাজশাহীর সাধারণ ব্যবসায়ীরা। কিন্তু ইদানিং লক্ষ্য করা যাচ্ছে, বাইরে থেকে কিছু মানুষ মেলার নামে অত্যন্ত নিম্নমানের পণ্য নিয়ে এসে রাজশাহীবাসীর সঙ্গে প্রতারণা করছেন এবং স্থানীয় ব্যবসায়ীদের ব্যবসা-বাণিজ্য ধ্বংস করছেন। 

ফলে রাজশাহীর সাধারণ ব্যবসায়ীরা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তাই ব্যবসায়ী নেতাদের দাবি, দুই ঈদের কমপক্ষে একমাস আগে কোনো মেলা করার অনুমতি যেন না দেওয়া হয়। যদি কেউ কোনো রকম মেলার আয়োজন করে থাকে তা অবিলম্বে বন্ধ করার দাবি জানানো হয়।

এসময় রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি ভাষা সৈনিক মোশাররফ হোসেন আখুঞ্জি, সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, আরডিএ’র পুনর্বাসিত সাধারণ ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম রাসুল বাবু, সহ-সভাপতি আজম আলী, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মে ০৭, ২০১৯
এসএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-07 17:03:53