ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লৌহজংয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, মে ৭, ২০১৯
লৌহজংয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার উত্তর কুমারভোগ থেকে শোভা আক্তার (২৭) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মে) বলে ১১টার দিকে ওই গৃহবধূর শ্বশুরবাড়ির শয়ন কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত শোভা ওই এলাকার ইয়াছিন ফকিরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শোভা আক্তারের আগেও একবার বিয়ে হয়েছিল। তবে তিনমাস আগে বর্তমান স্বামী ইয়াছিন ফকিরকে বিয়ে করেন তিনি। গত কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয়ে ঝগড়া লেগে থাকতো।

নিহতের ভাই সোহাগ অভিযোগ করে বলেন, টাকার লোভে শোভার স্বামী ইয়াছিন ও তার লোকজন আমার বোনকে হত্যা করেছে। বোনের শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।  

লৌহজং থানার উপ-পরিদর্শক (এসআই) বায়েজীদ মৃধা বাংলানিউজেক বলেন, স্থানীয় মেম্বারের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এটা হত্যা নাকি আত্মহত্যা প্রাথমিকভাবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। নিহত গৃহবধূর গলায় দড়ির দাগ থাকলেও শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

নিহতের স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। ময়না-তদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মে ০৭, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।