ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, মে ৭, ২০১৯
রূপগঞ্জে ৩৬ কেজি গাঁজাসহ আটক ৩ ডিবি পুলিশের হাত আটকরা, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিনজন আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার দক্ষিল পইরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (৩২), ফরিদপুরের ভবানীপুর এলাকার মামুনের ছেলে শাহীন (২০) ও ময়মনসিংহয়ের গৌরিপুর উপজেলার সুরুজ আলীর ছেলে সুজন (২৪)।

মঙ্গলবার (৭ মে) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবির উপ-পরিদর্শক (এসআই) আলমগীর কবির।

ডিবির উপ-পরিদর্শক (এসআই) আলমগীর কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ মে) বিকেলে রূপগঞ্জের তারাব বিশ্বরোড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এসময় সন্দেহ হলে ঢাকাগামী একটি রয়েল পরিবহনের বাসে (ঢাকা মেট্রো ব ১৪-৮৯৬৫) তল্লাশি চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করে  বাসটি জব্দ করা হয়। এ ঘটনায় রুপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় শিউলী আক্তার (৩৫) এক নারী পলাতক রয়েছেন। তিনি সোনারগাঁও থানার কুতুবপুর এলাকার বাসিন্দা।  আটকরা দীর্ঘদিন ধরেই পলাতক শিউলীর সঙ্গে যোগসাজশে বিভিন্ন স্থানে মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলো। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মে ৭, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।