bangla news

খাদ্যে ভেজালকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৭ ২:২০:১৬ পিএম
পরিমিত ক্রয় ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

পরিমিত ক্রয় ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

ঢাকা: খাদ্যে ভেজালকারীরা খুনি। তাদের প্রতিরোধ করতে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ।

তিনি বলেছেন, ভেজাল ব্যবসায়ীদের সার্জারি করার মতো আলাদা করে ডাস্টবিনে ফেলে দেওয়া হবে। ভেজাল প্রতিরোধ তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

রমজান উপলক্ষে মঙ্গলবার (৭ মে) রাজধানীর কারওয়ান বাজারে বাংলাদেশ দোকান মালিক সমিতি ও মহানগর দোকান মালিক সমিতি আয়োজিত পরিমিত ক্রয় ক্যাম্পেইন প্রোগ্রাম-২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন র‌্যাব মহাপরিচালক।

বেনজীর আহমেদ বলেন, রমজান আসা মানেই পণ্যের দাম বেড়ে যাওয়া আমরা এ সংস্কৃতি থেকে বেরিয়ে আসতে চায়। তাই চলতি রমজানে পণ্যের দামে এক টাকা হলেও কমবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ব্যবসাবান্ধব, জনবান্দব। তার সময়ে এ ধরনের কার্যক্রম মানা হবে না। কোনো প্রকার চাঁদাবাজির সঙ্গে আপস নয়। কোনো প্রকার ভয়ের কিছু নেই। আমাদের জানান, আপনার নিরাপত্তায় সর্বদা পাশে থাকবো।

পরিমিত ক্রয় ক্যাম্পেইন প্রোগ্রামে মাত্র ১৫০ টাকায় দু’দিনের ইফতারের কাঁচা বাজার পাওয়া যাবে। যার মধ্যে রয়েছে শসা ৫০০ গ্রাম, বেগুন ৫০০ গ্রাম, লেবু ৪টি, আলু ১ কেজি, পেঁয়াজ ১ কেজি, কাঁচা মরিচ ৩০০ গ্রাম, টমেটো ৫০০ গ্রাম এবং গাজর ৫০০ গ্রাম।

বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও মহানগর দোকান মালিক সমিতির তৌফিক এহেসানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। 

এসময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম, ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাসট্রির (এফবিসিসিআইএ) সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ, কনজিউমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) সভাপতি গোলাম রহমান ও সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মে ৭, ২০১৯
ইএআর/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব ভেজালবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-07 14:20:16