bangla news

র‌্যাবের অভিযানে ৬ মাদকবিক্রেতা আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৬ ৫:৪৫:৩৮ পিএম
র‌্যাবের অভিযানে আটক মাদকবিক্রেতারা।

র‌্যাবের অভিযানে আটক মাদকবিক্রেতারা।

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীসহ নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জে অভিযান চালিয়ে এক হাজার ৯০৫ পিস ইয়াবাসহ ছয় মাদকবিক্রেতাকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার (৬ মে) দুপুরে র‍্যাব-১০ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, র‌্যাবের অভিযানে রোববার (৫ মে) রাতে যাত্রাবাড়ী এলাকা থেকে ১০০ পিস ইয়াবাসহ সাইফুল (৩০) ও সফর আলীকে (৩৩) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও নগদ ৩ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়েছে। এদিকে রোববার (৫ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় র‍্যাব-১০ এর এএসপি মো. আসাদুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে ৮৫০ পিস ইয়াবাসহ আপেল (২৯), আসাদুজ্জামান নুর (৩৪) নামে দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৯ হাজার ৫০০ টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকায় র‍্যাব-১০ এর মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ৯৫৫ পিস ইয়াবাসহ বাবু শেখ (৩২) ও সোহেল বেপারী নামে দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৪১ হাজার ৭০০ টাকা ও আটটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১০ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) নূর ইসলাম বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় সোপর্দ  করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ০৬, ২০১৯
এমএমআই/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   র‌্যাব মাদকবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-06 17:45:38