bangla news

গোবিন্দগঞ্জে শিশু অপহরণের দায়ে যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৫ ৫:২৬:২৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা থেকে একটি শিশুকে (১২) অপহরণের দায়ে আরিফুল ইসলাম (২১) নামে এক অপহরণকারীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। জরিমানার টাকা ক্ষতিপূরণ হিসেবে অপহৃতার বাবাকে দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

রোববার  (৫ মে) দুপুরে গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোহাম্মদ আবদুর রহমান এ রায় দেন।দণ্ডপ্রাপ্ত আসামি আরিফুল বর্তমানে পলাতক।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মুহিবুল হক সরকার মোহন বাংলানিউজকে জানান, ২০১৫ সালের ২ সেপ্টেম্বর গোবিন্দগঞ্জের রাজা বিরাট হাইস্কুল থেকে বাড়ি ফেরার পথে স্কুলের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে তিন সহযোগীসহ তুলে নিয়ে যায় উপজেলার চাপড়া পাড়া গ্রামের আবু সামাদের ছেলে আরিফুল ইসলাম।

ঘটনার পর আরিফুল ইসলামকে প্রধান আসামি করে চার জনের নামে মামলা দায়ের করেন অপহৃতার বাবা। কিন্তু মামলার রায়ের দিন পর্যন্ত অপহৃতার খোঁজ পাওয়া যায়নি এবং অপহরণকারী আরিফুলও শুরু থেকেই আদালতে অনুপস্থিত। তবে মামলার অন্য তিনি আসামি আদালতে উপস্থিত ছিলেন এবং তারা নির্দোষ প্রমাণিত হওয়ায় আদালত তাদের খালাস দেন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মে ০৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গাইবান্ধা যাবজ্জীবন অপহরণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-05 17:26:29