ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোমবার কুষ্টিয়ায় আত্মসমর্পণ করবে ২১৪ মাদকবিক্রেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, মে ৫, ২০১৯
সোমবার কুষ্টিয়ায় আত্মসমর্পণ করবে ২১৪ মাদকবিক্রেতা

কুষ্টিয়া: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সোমবার (৬ মে) কুষ্টিয়া সফরে আসছেন। এসময় কাছে আত্মসমর্পণ করবেন ২১৪ জন মাদকবিক্রেতা। ইতোমধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন করেছে কুষ্টিয়া জেলা পুলিশ। 

সোমবার বেলা ১১টায় মাদকবিরোধী এ সমাবেশে কুষ্টিয়া স্টেডিয়ামে আরো উপস্থিত থাকবেন- আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারীসহ অন্যরা।  

আত্মসমর্পণকারীদের পুনর্বাসনের জন্য অটোরিকশা, ভ্যান, সেলাই মেশিনসহ অন্যান্য সরঞ্জাম দেওয়া হবে।

আর মাদক সেবনকারী যারা আত্মসমর্পণ করবে তাদের রিহ্যাব সেন্টারে পাঠানো হবে। তাদেরও নানাভাবে মাদক ছেড়ে ভাল পথে ফিরে আসার জন্য প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হবে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত বলেন, চলমান অভিযানের পাশাপাশি মাদকবিক্রেতাদের ভাল হওয়ার সুযোগ দেয়া হচ্ছে। কুষ্টিয়ার ৬টি থানার তালিকাভুক্ত দুই শতাধিক মাদক বিক্রেতা আত্মসমর্পণ করবেন। আমরা সবাইকে সমাজের মূলস্রোতে নিয়ে আসতে চাই। আত্মসমর্পণকারীদের পুনর্বাসনের জন্য উদ্যোগ নেয়া হচ্ছে। আর যারা আত্মসমর্পণ করবে না তাদের জন্য কঠিন সময় অপেক্ষা করছে।

তিনি আরো বলেন, দৌলতপুরে মাদকবিক্রেতার সংখ্যা বেশি। আমরা দৌলতপুরে মাদকবিরোধী অভিযান এবং সমাবেশ অব্যাহত রেখেছি। সেইসঙ্গে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে মাদকবিক্রেতাদের আত্মসমর্পণ করতে উদ্বুদ্ধ করেছি।
 
বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ০৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ