ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা বিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ৫, ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা বিক্রেতা নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মো. আব্দুল্লাহ (২৪) নামে এক ইয়াবা বিক্রেতা নিহত হয়েছেন।

রোববার (৫ মে) ভোরে কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের খুরের মুখ এলাকায় এ ঘটনায় ঘটে। আব্দুল্লাহ টেকনাফের পুরাতন পল্লান পাড়ার আব্দুর রশিদের ছেলে।

টেকনাফ বিজিবি-২ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক সরিফুল ইসলাম জোমাদ্দার বাংলানিউজকে জানান, টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের খুরের মুখ এলাকার অস্থায়ী চেকপোস্টে দায়িত্ব পালনের সময় বিজিবি সদস্যদের সন্দেহ হলে একটি মোটরসাইকেলকে সিগন্যাল দেয়। কিন্তু মোটরসাইকেল আরোহী অমান্য করে চলে যাওয়ার সময় বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরা পাল্টা গুলি ছোড়লে মোটরসাইকেল আরোহী মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে বলেও জানান উপ-অধিনায়ক সরিফুল ইসলাম জোমাদ্দার।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মে ৫, ২০১৯
এসবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।