bangla news

ফণী দুর্গতদের দ্রুত ত্রাণ দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৫ ১২:১০:১৮ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা: ঘূর্ণিঝড় ফণী’র আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকায় দ্রুত ত্রাণ সহযোগিতা নিয়ে যাওয়ার জন্য আওয়ামী লীগ নেতাদের নির্দেশ দিয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার(০৪ মে) সন্ধ্যার পর লন্ডনে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানককে ফোন করে এ নির্দেশনা দিয়েছেন। 

জাহাঙ্গীর কবির নানক ছাড়াও সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সঙ্গেও ফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী। এসময় নেতারা আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করছিলেন। 

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। প্রধানমন্ত্রী নেতাদের কাছ থেকে সর্বশেষ পরিস্থিতি এবং উপকূলীয় এলাকার ক্ষয়ক্ষতি সম্পর্কে খোঁজ-খবর নেন। 

প্রধানমন্ত্রী বলেন, ক্ষতিগ্রস্ত ও দুর্গত এলাকায় কেউ যেন অনাহারে না থাকে। যেসব এলাকায় ক্ষয়ক্ষতি হয়েছে সরকারের পাশাপাশি দলীয়ভাবে নেতাকর্মীদের দ্রুততম সময়ের মধ্যে ত্রাণ নিয়ে দুর্গত এলাকায় যেতে হবে। 

নেতারা প্রধানমন্ত্রীকে জানিয়েছেন, প্রশাসনের পাশাপাশি দলীয়ভাবে ঘূর্ণিঝড় ফণী’র আঘাতে যে ক্ষয়ক্ষতি হয়েছে সেটা মনিটরিং করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত এলাকার আওয়ামী লীগ নেতাকর্মীরাও সহযোগিতা করার প্রস্তুতি নিয়েছেন।


প্রধানমন্ত্রী যখন ফোন করেন তখন কার্যালয়ে আরও উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময় ০০০৬ ঘণ্টা, মে ০৫, ২০১৯ 
এসকে/এসআইএস

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফণী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-05 00:10:18