bangla news

জলঢাকা উপজেলা চেয়ারম্যান পদের ভোট রোববার

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৪ ১১:০০:২৮ পিএম
নির্বাচন

নির্বাচন

নীলফামারী: নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে রোববার (৫ মে) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

সুষ্ঠু ও শন্তিপূর্ণ ভোটগ্রহণে সকল প্রস্তুতি গ্রহণ করেছে সংশ্লিষ্টরা। শনিবার (৪ মে) দুপুরের পর ভোট কেন্দ্রের দায়িত্বরত কর্মকর্তারা ভোটের ব্যালট পেপারসহ অন্যান্য সরঞ্জমাদি দিয়ে অবস্থান নিয়েছেন।


জলঢাকা উপজেলায় ২ লাখ ৩৬ হাজার ১৭১ জন ভোটার রয়েছেন। রোববার সকাল ৮ থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। 

উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৮৯টি ভোট কেন্দ্রে ভোটাররা ভোট দেবেন। জলঢাকা উপজেলা নির্বাচনের রির্টানিং কর্মকর্তা জেলা নির্বাচন অফিসার ফজলুল করিম জানান, চেয়ারম্যান পদে দুই জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন আনসার আলী মিন্টু নৌকা প্রতীক নিয়ে ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর চিংড়ি মাছ প্রতীকে।


উচ্চ আদালতের মামলা জটিলতায় স্থগিত থাকায় নীলফামারীর জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের ভোটগ্রহণ করা হচ্ছে রোববার (৫ মে)। 

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম দফায় গত ১০ মার্চ জলঢাকা উপজেলায়ও চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যানের নির্বাচন অনুষ্ঠানের কথা ছিল। তবে উচ্চ আদালতে মামলা জটিলতায় শুধুমাত্র চেয়ারম্যান পদের ভোটগ্রহণ স্থগিত করা হয়। ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদের ভোট সঠিক সময় অনুষ্ঠিত হয়।


বাংলাদেশ সময়: ২২৫৫ঘণ্টা, মে ০৪, ২০১৯
এসআইএস

 

ক্লিক করুন, আরো পড়ুন :   উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-04 23:00:28