ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

প্রেমিকাকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, মে ৪, ২০১৯
প্রেমিকাকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা প্রেমিকের আহত সুইটি ও সজীব। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: পারিবারিকভাবে সম্পর্ক মেনে না নেওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিক যুগল ছুরিকাঘাতে আত্মহত্যার চেষ্টা করেছেন।

শুক্রবার (০৩ মে)  রাতে জেলা শহরের সদর হাসপাতালের নার্স কোয়ার্টারে এ ঘটনা ঘটলেও শনিবার সকালে বিষয়টি জানাজানি হয়।

প্রেমিক যুগল হলেন, ওই হাসপাতালের নার্স সুইটি সূত্রধর ও তার প্রেমিক তানভীর হোসেন সজীব।

হাসপাতাল সূত্রে জানা যায়, নার্স সুইটি ও সজীব দীর্ঘদিন ধরে একে অপরকে পছন্দ করেন। একপর্যায়ে তাদের পছন্দের বিষয়টি দুইজনের পরিবারকে জানান। কিন্তু দু’জনেরই পরিবার বিষয়টি মেনে না নেওয়ায় শুক্রবার রাতে সুইটি সজীবকে ফোন করে তার কোয়ার্টারে আসতে বলেন। সজীব এলে তারা আত্মহত্যার সিদ্ধান্ত নেন। প্রথমে ধারালো ছুরি দিয়ে সজীব সুইটিকে ছুরিকাঘাত করেন। পরে তিনি ছুরি দিয়ে নিজেই গলায় আঘাত করেন। এসময় দুইজনের চিৎকারে অন্য নার্সরা এসে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার খবর পেয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেনসহ অন্যরা তাদের দেখতে আসেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ- পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র নাথ বলেন, প্রেমিক যুগলের আত্মহত্যা চেষ্টার খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, মে ০৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।