ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে কৃষককে কুপিয়ে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মে ৪, ২০১৯
পিরোজপুরে কৃষককে কুপিয়ে হত্যা 

পিরোজপুর: পিরোজপুর সদর উপজেলার একপাই জুজখোলা গ্রামে তুচ্ছ ঘটনার জেরে রফিক হাওলাদার ( ৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (০৩ মে) দিবাগত রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত রফিক হাওলাদার একপাই জুজখোলা গ্রামের মৃত রাজ্জাক হাওলাদারের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিবেশী বিকাশ হালদারের কয়েকটি হাঁস রফিক হাওলাদারের হাঁসের সঙ্গে তাদের বাড়িতে যায়। শুক্রবার হাঁসগুলো রফিক বিকাশ হালদারকে দিয়ে দেন। দুপুর ২টার দিকে বিকাশ হালদার ও তার ছেলে পল্লব হালদার এবং বিপ্লব হালদার রফিকের বাড়িতে এসে জানায় ফেরত দেওয়া হাঁসগুলো তাদের না। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে ধারালো দা দিয়ে তারা রফিককে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন রফিককে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হসাপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

পিরোজপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক জানান, এ ঘটনায় এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। ঘটনার পর থেকে জড়িত ব্যক্তিরা পলাতক রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ০৪মে ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।