ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নান্দাইলে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, মে ৪, ২০১৯
নান্দাইলে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত ছবি: প্রতীকী

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হজরত আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তি মাদকবিক্রেতা বলে দাবি পুলিশের।

শনিবার (০৪ মে) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল এ তথ্য জানান।

পুলিশ জানায়, নান্দাইলের সাভার এলাকার একটি ক্লিনিকের পেছনে অস্ত্রধারী কিছু মাদকবিক্রেতা মাদকদ্রব্য কেনা-বেচা করছেন, এমন খবরের ভিত্তিতে শুক্রবার (০৩ মে) দিনগত গভীর রাতে সেখানে অভিযানে যায় পুলিশ ও ডিবির দু’টি দল।

এসময় তাদের উপস্থিতি টের পেরে মাদকবিক্রেতারা গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদকবিক্রেতারা পালালে গুলিবিদ্ধ অবস্থায় হজরত আলী নামে একজনকে পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বাংলানিউজকে জানান, নিহতের নামে থানায় ১০টি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, হেরোইন ও ইয়াবা পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মে ০৪, ২০১৯
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।