ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবিলায় রাবি প্রশাসনের সতর্কতা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, মে ৪, ২০১৯
ঘূর্ণিঝড় ‘ফণী’ মোকাবিলায় রাবি প্রশাসনের সতর্কতা

রাবি: ঘূর্ণিঝড় ‘ফণী’র আশঙ্কায় সম্ভাব্য আঘাত মোকাবিলার জন্য ক্যাম্পাস জুড়ে সতর্কতা জারি করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

শুক্রবার (৩ মে) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান এ সংক্রান্ত একটি চিঠি আবাসিক হল কর্তৃপক্ষের কাছে পাঠান।  

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড় মোকাবিলায় সতর্কতা অবলম্বন করার জন্য হল প্রাধ্যক্ষ পরিষদের মাধ্যমে অধ্যাপক লুৎফর রহমান বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে সতর্কতামূলক চিঠি পাঠিয়েছেন।

সেখানে শিক্ষার্থীদের উদ্দেশে বলা হয়েছে যে- তারা যেন বিকেল ৫টার পর হল থেকে বাইরে বের না হয় এবং সন্ধ্যা ৬টার পর থেকে হলের প্রত্যেক রুমের জানালা-দরজা যেন বন্ধ রাখে।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক ভবনের কোনো জানালা-দরজা খোলা আছে কি না এবং খোলা থাকলে সেগুলো বন্ধ করার জন্য কর্মচারীদের নির্দেশনা দেওয়া হয়েছে।   

অধ্যাপক লুৎফর রহমান বলেন, ঘূর্ণিঝড় মোকাবিলায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সতর্কতামূলক ব্যবস্থা জারি করা হয়েছে। সব উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মে ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।