ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা-আরিচা মহাসড়কে হেড লাইট জ্বালিয়ে চলছে যানবাহন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, মে ৩, ২০১৯
ঢাকা-আরিচা মহাসড়কে হেড লাইট জ্বালিয়ে চলছে যানবাহন হেড লাইট জ্বালিয়ে চলছে গাড়ি। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে বিকেল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে মানিকগঞ্জে। সেইসঙ্গে চারিদিক অন্ধকার হয়ে আসায় ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহন চলছে হেড লাইট জ্বালিয়ে। 

শুক্রবার (৩ মে) বিকেল ৫টার দিকে এমন চিত্র দেখা যায় মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কে। এসময় দুর্ঘটনা এড়াতে যানবাহনগুলো ধীর গতিতে চলাচল করছে।

 

সাভারগামী যাত্রী মনির হোসেন বাংলানিউজকে বলেন, আমার মামা গুরুতর অসুস্থ হয়ে সাভারের একটি ক্লিনিকে ভর্তি হয়েছেন। তার জরুরি ভিত্তিতে রক্তের প্রয়োজন সেজন্য ঝুঁকি নিয়েই যাচ্ছি।  

পাটুরিয়া থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা পদ্মালাইন পরিবহনের চালক আওয়াল বাংলানিউজকে বলেন,পাটুরিয়া ঘাট থেকে রওনা হওয়ার পর থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। এখন বৃষ্টির গতি বেশি হওয়াতে সামনের কিছু দেখতে পারছি না। বাধ্য হয়ে গাড়ির হেডলাইট জ্বালিয়ে চালাতে হচ্ছে।  

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফর রহমান বাংলানিউজকে বলেন, ঘুর্ণিঝড় ফণীর প্রভাবে দুপুরের পর থেকে বৃষ্টি শুরু হয়েছে। মহাসড়কে যানবাহন সীমিত আকারে চলাচল করছে। বৃষ্টি বেশি থাকলে মহাসড়কে যানবাহন নিয়ে বের না হওয়াই উত্তম, কারণ চলন্ত অবস্থায় রাস্তার পাশে থাকা গাছগুলোর ডাল ভেঙে পড়তে পারে। এতে বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা থেকে যায়।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মে ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ