ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল-ইয়াবাসহ আটক ৩ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মে ৩, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল-ইয়াবাসহ আটক ৩ 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে পৃথক স্থান থেকে এক হাজার ৮৯৩ বোতল ফেনসিডিল ও ২২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- জশাহীর মতিহার উপজেলার মিরাজ আলীর ছেলে সেলিম (২১), একই এলাকার আজিজের ছেলে আনিছ (৪৫) ও পিরোজপুর গ্রামের মৃত ভদুর ছেলে বিশু (৫০)।

বৃহস্পতিবার (২ মে) দিনগত রাতে শহরের দ্বারিয়াপুর ট্রাক টার্মিনাল ও সোনামসজিদ সীমান্ত পিলারের বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার (৩ মে) সকালে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের স্কোয়াড্রন লিডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে বেপরোয়া গতিতে একটি ট্রাক চালিয়ে যাচ্ছিল। পরে সন্দেহ হলে ট্রাকটি থামিয়ে তল্লাশি চালিয়ে এক হাজার ৮৯৩ বোতল ফেনসিডিলসহ চালক আনিছ ও তার সহকারী সেলিমকে আটক করা হয়। এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করে তাদের পুলিশে কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

অপরদিকে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বৃহস্পতিবার রাতে একটি টহল দল সোনামসজিদ সীমান্ত ১৮৫ নম্বর পিলার আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর এলাকায় বিশু নামে এক ব্যক্তির দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা পাওয়া যায়।  

এ ঘটনায় তাকে আটক করে ইয়াবাসহ শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হায়।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মে ০৩, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।