ঢাকা, মঙ্গলবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

লোডশেডিংয়ের প্রতিবাদে এইচএসসি পরীক্ষার্থীদের সড়ক অবরোধ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০২ ১২:১০:০১ এএম
ফাইল ফটো

ফাইল ফটো

মধুপুর (টাঙ্গাইল): তাপদাহের মধ্যে টানা ১৩ ঘণ্টা লোডশেডিং হওয়ার প্রতিবাদে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ঘাটাইল উপজেলার এইচএসএসসি পরীক্ষার্থীরা।

বুধবার (১ মে) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিদ্যুৎ না থাকায় সন্ধ্যায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের ঘাটাইল সীমানায় শহীদ সালাউদ্দিন ক্যান্টনমেন্ট মোড়ে অবরোধ করে ঘাটাইল শহীদ সালাউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজ ও ঘাটাইল সরকারি জিবিজি কলেজের পরীক্ষার্থীরা।

তারা সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত সড়ক অবরোধ করে রাখে। এতে সড়কের উভয়পাশে আটকা পড়ে অসংখ্য যানবাহন। প্রচণ্ড গরমে আটকাপড়া বাসের যাত্রীরা হাঁসফাঁস করতে থাকেন। 

বিক্ষোভকারী এইচএসসি পরীক্ষার্থীরা জানায়, এই এলাকায় লোডশেডিং নিত্যদিনের ঘটনা। প্রতিদিন বিদ্যুৎ ৮-১০বার আসা-যাওয়া করে। এতে দুর্ভোগ পোহাচ্ছে পরীক্ষার্থীরা। বুধবার টানা ১৩ ঘণ্টা বিদ্যুৎ না থাকায় দুর্ভোগ চরম সীমায় পৌঁছায়। এজন্য বিক্ষুব্ধ হয়ে তারা রাস্তায় নেমে এসেছে।

পরে ঘাটাইল উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি ১-এর ঘাটাইল জোনাল অফিস বিদ্যুৎ সরবরাহ চালু করলে পরীক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

ঘাটাইল জোনাল অফিস জানায়, বিদ্যুৎ ঘাটতি ও সরবরাহ লাইনে ত্রুটি থাকায় এ সমস্যা হয়েছিলো। 

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, মে ২, ২০১৯
একে

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক অবরোধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-05-02 00:10:01