ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ইজিবাইক চালক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫১ ঘণ্টা, মে ২, ২০১৯
গাজীপুরে ইজিবাইক চালক খুন ছবি : প্রতীকী

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দক্ষিণ ভাদাত্তী এলাকায় মাসুদ রানা (২৮) নামে এক ইজিবাইক চালককে চুরিকাঘাতে খুন করা হ‌য়ে‌ছে।

বুধবার (০১ মে) সন্ধ্যায় এ হত্যাকাণ্ড ঘটে। মাসুদ রানা কালীগঞ্জ উপজেলার ভাদাত্তী এলাকার মতিউর রহমানের ছেলে।

 

এ ঘটনায় ইউনুস মিয়া (২৪) একজনকে আটক ক‌রে‌ছে পু‌লিশ। তিনি কালীগঞ্জের দড়িসোম এলাকার আওয়াল হোসেনের ছেলে।

বাংলানিউজকে পু‌লিশ ও এলাকাবাসী জানান, বুধবার (০১ মে) সন্ধ্যায় দক্ষিণ ভাদাত্তী এলাকায় ইউনুস মিয়া না‌মে এক যুবক মাসুদ রানাকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর জখম ক‌রেন। এ সময় স্থানীয়রা মাসুদ রানাকে উদ্ধার ক‌রে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প‌রে চি‌কিৎসক মাসুদ রানাকে মৃত ঘোষণা ক‌রে। ঘটনার পর স্থানীয়রা ইউনুস মিয়া‌কে আটক ক‌রে পু‌লি‌শে দেয়।

নিহতের ভাই মো. মাসুম বাংলানিউজকে জানান, মাসুদ রানা ইজিবাইক চালা‌তো। কী কার‌ণে তাকে খুন করা হ‌য়ে‌ছে, তা জানা যায়‌নি।

বাংলানিউজকে কালীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সজিবুল হাসান খান জানান, ধারা‌লো অস্ত্র দি‌য়ে মাসুদ রানা‌কে কু‌পি‌য়ে খুন করা হ‌য়। এঘটনায় ইউনুস মিয়া না‌মে এক যুবক‌কে আটক করা হ‌য়ে‌ছে। ঘটনার পর পু‌লিশ মর‌দেহ উদ্ধার ক‌রে। মর‌দেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হ‌বে। এ ব্যাপা‌রে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়া‌ধীন র‌য়ে‌ছে।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, মে ০১, ২০১৯
আরএস/এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।