ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে চালক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মে ১, ২০১৯
মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে চালক নিহত  দুর্ঘটনা কবলিত ট্রাক। ছবি: বাংলানিউজ

মেহেরপুর: মেহেরপুরে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়ে চালক ইউসুফ আলী (৩২) নিহত ও হেলপার মিরাজুল ইসলাম মিরাজ (২৮) আহত হয়েছেন। 

বুধবার (১ মে) সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের বারাদি বাজারের অদূরে কাটজুলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের দুজনেরই বাড়ি ঝিনাইদহ জেলায়।

স্থানীয়রা জানান, চুয়াডাঙ্গার দিক থেকে সিমেন্ট বোঝাই একটি ট্রাক ( ঢাকা-মেট্রা-ট-১৮৭২৭২)  মেহেরপুর জেলা শহরের দিকে আসছিল। ট্রাকটি মেহেরপুরের বারাদি বাজার ও রাজনগর গ্রামের মধ্যবর্তী কাটজুলা নামক স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে ট্রাকটি উল্টে খাদে পড়ে গেলে চালক ইউসুফ আলী ঘটনাস্থলেই মারা যান। এসময়  আহত হন হেলপার মিরাজুল।  

খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ ও মেহেরপুর ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের নিচে থেকে হতাহতের উদ্ধার করে। আহত হেলপারকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা জানান, ট্রাক চালানোর সময় চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  
ময়নাতদন্তের জন্য মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, মে ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad