ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে ভাইয়ের হাতে ভাই খুন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, মে ১, ২০১৯
ঈশ্বরদীতে ভাইয়ের হাতে ভাই খুন নিহত জিয়ারুলের স্বজনদের আহাজারি। ছবি: বাংলানিউজ

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদী উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন বড় ভাই। এ ঘটনায় অভিযুক্ত ছোট ভাইকে আটক করেছে পুলিশ।

বুধবার (১ মে) সকাল সোয়া ৮টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার আমবাগান পুলিশ ফাঁড়ির সামনে এ ঘটনা ঘটে।  

নিহত জিয়ারুল মণ্ডল (৩৫) নূরমহল্লা বস্তি পাড়ার মন্টু মণ্ডলের ছেলে এবং অভিযুক্ত তার ছোট ভাই কাজিম উদ্দিন (২৯)।

তারা পেশায় রাজমিস্ত্রীর কাজ করতেন।  

নিহতের অপর ছোট  ভাই ওয়াসিম মণ্ডল বাংলানিউজকে বলেন, কাজিম আমার কাছে দুই হাজার টাকা পায়। নানা সমস্যার কারণে সে টাকা আমি ফেরত দিতে পারছিলাম না। কিন্তু সে টাকার জন্য আমাকে বার বার চাপ দিচ্ছিল। সেসময় বড় ভাই জিয়ারুল বলেন এ মুহূর্তে টাকা দেওয়া সম্ভব নয়। এ কথা শুনার সঙ্গে সঙ্গে ক্ষিপ্ত হয়ে কাজিম জিয়ারুলকে ইট ছুড়ে মারে এবং পেটে ধারালো ছুরি ঢুকিয়ে দেয়। এতে গুরুতর আহত হয় জিয়ারুল। এ অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও মেডিকেল অফিসার আব্দুল্লা আল মাহমুদ বলেন, ছুরিকাহত জিয়ারুলকে হাসপাতালে নিয়ে আসার আগে মারা গেছে।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, এ ঘটনায় তার ছোট ভাইকে তাৎক্ষণিক ঈশ্বরদী পুরাতন মোটরস্ট্যান্ড এলাকা থেকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে  পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, মে ০১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।