ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

নিজের প্রতিশ্রুতি রাখলেন শ্রীমঙ্গলের ওসি

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০১ ১০:৪০:৫২ এএম
নতুন ঘরের সামনে দিনমুজুর দুস্থ পরিবারটি। ছবি : বাংলানিউজ

নতুন ঘরের সামনে দিনমুজুর দুস্থ পরিবারটি। ছবি : বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় আগুনে পুড়ে নিঃস্ব হওয়া এক পরিবারের পাশে দাঁড়ালেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নজরুল। 

উপজেলার ভুনবীর ইউনিয়নের রাজপাড়া গ্রামের অসহায় পরিবারটির আগুনে পুড়ে যাওয়া ঘরটি নতুনভাবে নির্মাণ করে দেওয়ায় প্রতিশ্রুতি দিয়েছিলেন ওসি নজরুল। মাত্র দু’ দিনের মধ্যে ক্ষতিগ্রস্ত পরিবারকে নতুন ঘর তৈরি করে দিয়েছেন তিনি। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) ওই ক্ষতিগ্রস্ত পরিবারের নিকট ঘরটি হস্তান্তর করা হয়েছে। 

জানা যায়, গত শনিবার (২৭ এপ্রিল) ভোরে স্বামী-স্ত্রীর দ্বন্দে জেরে শ্বশুরের ঘরে আগুন ধরিয়ে দেন  মেয়ের জামাই আলতা। আগুনের তাপে ঘুম থেকে জেগে উঠেন ওই পরিবারের ছয় সদস্য। আগুন বসতঘরটির মালামালসহ সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়। পরদিন ২৮ এপ্রিল বিকেলে ঘটনাস্থল পরিদর্শনে আসেন ওসি নজরুল। এ সময় তিনি গ্রামবাসীর সঙ্গে কথা বলেন এবং আলতাকে দ্রুত আটকের আশ্বাস দেন।

এমনকি দিনমজুর পরিবারটির সদস্যদের একটি ঘর তৈরি করে দেওয়ার আশ্বাস দেন ও নগদ কিছু অর্থও তুলে দেন। 

শ্রীমঙ্গল থানার ওসি নজরুল বাংলানিউজকে বলেন, আমার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শে শ্রীমঙ্গলের রাজপাড়া গ্রামের একটি অসহায় পরিবারের মাথাগোজার একটি ঠাঁই করে দিয়েছি। পুলিশ সব সময়ই মানুষের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। 

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ০১ মে, ২০১৯ 
বিবিবি/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-01 10:40:52