ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশের গুলিতে শীর্ষ সন্ত্রাসী বাঘা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, মে ১, ২০১৯
পুলিশের গুলিতে শীর্ষ সন্ত্রাসী বাঘা নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া পুলপাড়ায় দু’টি হত্যা মামলাসহ ১৮ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী বাঘা (৩৫) পুলিশের গুলিতে নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেল ৪টার দিকে বারঘরিয়া পুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাঘা সদর উপজেলার চুনাখালী গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জিয়া বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, চাঁপাইনবাবগঞ্জের চাঞ্চল্যকর আরজু হত্যা মামলাসহ দু’টি হত্যা এবং অস্ত্র ও বিস্ফোরকসহ ১৮ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী বাঘা দীর্ঘদিন ধরে পলাতক ছিল।  

গোপন সংবাদের ভিত্তিতে শীর্ষ সন্ত্রাসী বাঘা বাঘাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তার সহযোগীদের গ্রেফতারের জন্য তাকে নিয়ে পুলপাড়ায় অভিযান গেলে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা চালালে বাঘা পালানো চেষ্টা করে। এসময় পুলিশ শটগানের গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় বাঘা। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে।

পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় বাঘা মারা যায় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) ইদ্রিস আলী মোবাইল ফোনে বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি ও চারটি হাঁসুয়া উদ্ধার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।