ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ায় ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
টুঙ্গিপাড়ায় ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

গোপালগঞ্জ: ভেজালবিরোধী অভিযানে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চারটি প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলার পাটগাতি বাজারে এ অভিযান পরিচালনা করেন অধিদফতর গোপালগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক শামীম হাসান।

এসময় জেলা বাজার কর্মকর্তা মো. আরিফ হোসেন এবং ক্যাব, গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক মো. মোজাহারুল হক বাবলু উপস্থিত ছিলেন।

সহকারী পরিচালক শামীম বাংলানিউজকে জানান, অভিযানে পণ্যর গায়ে খুচরা মূল্য, উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় পাটগাতি বাজারের মেসার্স কালিদাস সাহা স্টোরকে ১০ হাজার, মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে মেসার্স রিফা ফার্মাসিকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মেয়াদোত্তীর্ণ খেজুর ও পচা-নষ্ট ফল রাখার অপরাধে পাটগাতি বাসস্ট্যান্ড এলাকার মেসার্স নাঈম স্টোরকে চার হাজার, নষ্ট ফল বিক্রি ও মূল্য তালিকা না রাখায় মেসার্স রবিউল স্টোরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।