ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ৪

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ৪

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জাভেদ মাসুদ বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

এর আগে সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত অভিযোগে ৪ জনকে আটক করা হয়।



আটকরা হলেন- আশুলিয়ার কাঠগড়ার নূর মোহাম্মদ পলাশ (২৭), সুজন শিকদার (৩০), ফেরদৌস (২৫) ও ধামরাইয়ের কবির হোসেন (২৩)। তবে এ ঘটনায় রাজ্জাক নামে আরও একজন পলাতক রয়েছেন।

জাভেদ মাসুদ বাংলানিউজকে জানান, সোমবার সন্ধ্যায় কাঠগড়া এলাকায় স্বামী-স্ত্রী নতুন বাসা ভাড়া নেওয়ার জন্য খুঁজতে বের হন। এসময় কাঠগড়া এলাকায় কয়েকজন বখাটে ওই দম্পতির গতিরোধ করে। একপর্যায়ে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে একটি বাঁশ বাগানে নিয়ে ৫ জন ধর্ষণ করে। খবর পেয়ে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে পুলিশ।

তিনি আরও বলেন, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন। দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত আরও একজনকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।