bangla news

চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের মামলার তদন্ত কর্মকর্তাকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-৩০ ৩:০১:১১ পিএম
 চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি। ছবি: বাংলানিউজ

চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি। ছবি: বাংলানিউজ

ঢাকা: পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মু. মোরাদুল ইসলামকে শাহজাহানপুর থানায় বদলি করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সদর দফতর থেকে জারিকৃত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

এ আদেশে ডিএমপির পরিদর্শক (তদন্ত) পদ মর্যাদার মোট চারজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

ডিএমপির শাহজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুল মাবুদকে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত), পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মো. মঈনুল কবিরকে দারুসসালাম থানার পরিদর্শক (তদন্ত), ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন হাওলাদারকে চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) ও চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মু. মোরাদুল ইসলামকে শাহজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে বদলি করা হয়েছে।

মোরাদুল ইসলাম চকবাজার অগ্নিকাণ্ডের মামলা দায়েরের প্রথম দিন থেকে তদন্ত করে আসছিলেন।

মামলার তদন্তের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাকে বদলি করা হয়েছে। আমার স্থলে পরবর্তীতে যে আসবেন তিনি এই মামলার তদন্ত করবেন।

গত ২০ ফেব্রুয়ারিতে দিনগত রাতে চকবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে মোট ৭১ জনের মৃত্যু হয়। ঘটনার দু’দিন পর ওয়াহেদ ম্যানশনের দুই মালিক মো. হাসান ও সোহেল ওরফে শহীদসহ অজ্ঞাতপরিচয় ১০-১২ জনের বিরুদ্ধে ‘অবহেলাজনিত মৃত্যুর’ মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   চকবাজার ট্র্যাজেডি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-30 15:01:11