ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা  নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা  নিহত নিহত জহির উদ্দিন জোক্কা

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ জহির উদ্দিন জোক্কা (৪৫) নামে এক মাদকবিক্রেতা ও অস্ত্র মামলার আসামি নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোরে  উপজেলার কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-৮ জানায়, মঙ্গলবার ভোরে কালকিনি উপজেলার উত্তর চরাইকান্দি এলাকা থেকে মাদকবিক্রেতা জহির উদ্দিন জোক্কাকে আটক করা হয়।

পরে র‌্যাবের সদস্যরা জোক্কাকে নিয়ে অন্য মাদকবিক্রেতাদের আটকের জন্যে বিশেষ অভিযান চালায়।

অভিযান চলাকালীন কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দি এলাকায় গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য মাদকবিক্রেতারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মাদকবিক্রেতারা ছত্র ভঙ্গ হয়ে যায়। পরে উত্তর চরাইকান্দির একটি খোলা মাঠে জহির উদ্দিন জোক্কার গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

র‌্যাব মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। জহির উদ্দিন জোক্কার বিরুদ্ধে মাদারীপুরের কালকিনি, বরিশালের গৌরনদী থানায় মাদক ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।  

তিনি কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরকাঝিকান্দি গ্রামের সোবাহান খানের ছেলে।  

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, জোক্কা কালকিনির চিহ্নিত মাদকবিক্রেতা। তার বিরুদ্ধে কালকিনি থানায় চারটি মাদক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।