ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে মাদকবিক্রেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
সিরাজগঞ্জে মাদকবিক্রেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার নুরুল ইসলাম মোহন। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের পৌর এলাকার চর রায়পুর থেকে নুরুল ইসলাম মোহন (৫৫) নামে এক শীর্ষ মাদকবিক্রেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোরে চর রায়পুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। মোহন সিরাজগঞ্জ পৌর এলাকার মৃত হায়াত আলীর ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে জানান, একাধিক মাদক মামলার আসামি মোহন মাসখানেক আগে কারাগার থেকে বের হয়ে আবারও মাদকবিক্রির সঙ্গে জড়িয়ে পড়েন। বেশকয়েকদিন ধরে মাদক বিক্রির বকেয়া লেনদেন নিয়ে একটি গ্রুপের সঙ্গে তার দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে সোমবার (২৯ এপ্রিল) দিনগত রাতে চর রায়পুর স্টেশন এলাকায় দু’দল মাদক বিক্রেতাদের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’‌ হয়। ভোরে স্টেশন এলাকায় মোহনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়।

তিনি জানান, মোহনের বিরুদ্ধে সদরসহ বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। ধারণ করা হচ্ছে গুলিবিদ্ধ হয়ে মোহন নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।