ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ১২০০ বোতল ফিনসিডিলসহ আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৯
সাভারে ১২০০ বোতল ফিনসিডিলসহ আটক ২

সাভার: সাভারের হেমায়েতপুর এলাকায় একটি পেঁয়াজ বোঝাই ট্রাকে অভিযান চালিয়ে ১২০০ বোতল ফেনসিডিলসহ আফজাল (২৪) ও সায়েম (২৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৯ এপ্রিল) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের অভি সিএনজি স্টেশনের সামনে থেকে একটি পেঁয়াজ বোঝাই ট্রাকে তল্লাশি চালিয়ে ফেনসিডিলের বোতলগুলো উদ্ধার করা হয়।

আটক আফজাল ভার্কুতার মুগড়াকান্দা গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে।

আর সায়েম (২৯) আমিনবাজার এলাকার বড়দেশী গ্রামের মো. মোশারফ হোসেনের ছেলে।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি পেঁয়াজ ভর্তি ট্রাকের মধ্য থেকে ছয় বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রতিটি বস্তাতেই ২০০ বোতল করে মোট ১ হাজার ২ শত বোতল ফেনসিডিল ছিলো। এসময় ফেনসিডিল বহনের দায়ে গাড়ির চালক ও তার সঙ্গে থাকা অপর একজনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ বস্তায় সহস্রাধিক ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়েছে।  

আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের পর মঙ্গলবার (৩০ এপ্রিল) তাদের আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৪২০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ