ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসিলার ‘জঙ্গি আস্তানা’য় বিস্ফোরণের পর আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
বসিলার ‘জঙ্গি আস্তানা’য় বিস্ফোরণের পর আগুন

বসিলা, মোহাম্মদপুর থেকে: রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় ‘জঙ্গি আস্তানা’য় বিস্ফোরণের পর আগুন ধরে গেছে। আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিস।

সোমবার (২৯ এপ্রিল) ভোরেই জঙ্গিরা ওই টিনশেড বাড়িটিতে বিস্ফোরণ ঘটানোর পর এর চাল ও বেড়া উড়ে যায়। সোয়া ৯টার দিকে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট ও স্পেশাল ফোর্সের সদস্যরা বাড়িটিতে ঢুকে ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) নিষ্ক্রিয় করতে থাকে।

১১টার দিকে আগুন আরও ছড়িয়ে পড়ে। তখন ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভাতে কাজ শুরু করেন।

এদিকে অভিযানস্থল পরিদর্শন শেষে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ সাংবাদিকদের জানান, ‘জঙ্গি আস্তানা’য় বিস্ফোরণে সেখানে থাকা সন্দেহভাজনদের মরদেহ ছিন্নভিন্ন হয়ে গেছে। আস্তানায় তিনটি পায়ের চিহ্ন পাওয়া গেছে। সে হিসেবে ধারণা করা হচ্ছে অন্তত দুই জনের মরদেহ রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৩টার দিকে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ওই টিনশেড ওই বাড়িটি ঘিরে ফেলা হয়। এরপর অভিযানে নামে র‍্যাব। শুরুতেই ওই বাসার একটি কক্ষ থেকে বিস্ফোরণ ঘটানো হয়। এরপর ভেতর থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে র‍্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। পরে অভিযানে যোগ দেয় র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট ও স্পেশাল ফোর্স।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
পিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।