ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

কচুয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অনিয়ম তদন্তে কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৯ ০১:৪০:৩৬ এএম
কচুয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অনিয়ম তদন্তে কমিটি অভিযুক্ত ডা. মঞ্জুরুল আলম। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: নানা অনিয়মের অভিযোগে বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মঞ্জুরুল আলমের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

রোববার (২৮ এপ্রিল) বিকেলে বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডা. পুলক দেবনাথকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেন সিভিল সার্জন ডা. জিকেএম সামসুজ্জামান।  

কমিটির অন্য দুই সদস্য হলেন- চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমগীর হোসেন ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোশারফ হোসেন।

 

এর আগে দুপুরে ‘অনিয়ম-দুর্নীতি, স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত কচুয়াবাসী’ এ শিরোনামে বাংলানিউজে একটি সংবাদ প্রকাশিত হয়।  

অভিযোগ রয়েছে- অপারেশনের জন্য রোগীদের কাছ থেকে টাকা নেওয়া, ওষুধের কৃত্রিম সংকট সৃষ্টি, পরিষ্কার-পরিচ্ছন্নতায় বরাদ্দ টাকা আত্মসাৎ, কোয়াটার স্টাফদের কাছে ভাড়া দিয়ে অর্থ আদায়সহ নানা অনিয়ম করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মঞ্জুরুল আলম। এসব কারণে স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছে উপজেলাবাসী।
বাগেরহাট সিভিল সার্জন ডা. জিকেএম সামসুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, অভিযুক্ত মঞ্জুরুল আলমের অনিয়মের বিষয়টি ক্ষতিয়ে দেখতে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ১০ কার্যদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপিল ২৮, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa