ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
কুষ্টিয়ায় শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন (৩৯) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। 

রোববার (২৮ এপ্রিল) দুপুরে ওই শিক্ষককে আটক করা হয়।  

আটক জাহাঙ্গীর হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার জাকির হোসেনের ছেলে এবং মালিহাদ ইউনিয়নের মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত।

 

মালিহাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানোয়ার হোসেন চৌধুরী বলেন, শনিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে পরীক্ষা শেষে বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং ওই শিক্ষার্থীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়।  

রোববার (২৮ এপ্রিল) সকালে ওই শিক্ষার্থী এবং তার মা আমার কাছে অভিযোগ দিলে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং উপজেলা শিক্ষা অফিসারকে জানানো হয়। উপজেলা শিক্ষা অফিসার তিন সদস্যের একটি তদন্ত টিম পাঠান। তারা ওই শিক্ষক এবং শিক্ষার্থীকে জিজ্ঞাসা করে ঘটনার সতত্যা পায়। এ ঘটনায় শিক্ষক জাহাঙ্গীর হোসেনকে আটক করে মালিহাদ পুলিশ ক্যাম্পের সদস্যরা।  

মালিহাদ পুলিশ ক্যাম্পে ইনচার্জ সহকারী উপ পরিদর্শক (এএসআই) শরিফুল ইসলাম ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর শ্লীলতাহানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন নামের এক শিক্ষককে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।