ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচন পরবর্তী সহিংসতা, নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
নির্বাচন পরবর্তী সহিংসতা, নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা

নড়াইল: নির্বাচন পরবর্তী সহিংসতায় নড়াইলের লোহাগড়া উপজেলায় সৈয়দ মিজানুর রহমান (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সৈয়দ সাচ্চু (৩০) নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান নোয়াগ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, সদ্য শেষ হওয়া উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু এবং সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির লিটু। নির্বাচনের সময় মিজানুর আওয়ামী লীগের সভাপতি ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সিকদার আব্দুল হান্নন রুনুর পক্ষে কাজ করায় ক্ষিপ্ত হন অপর প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সৈয়দ ফয়জুল আমির লিটুর সমর্থকেরা।  

এর জের ধরে লিটুর সমর্থকেরা শনিবার বিকেলে মিজানুরের বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাতিজা সৈয়দ সাচ্চু আহত হন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর বিশ্বাস বাংলানিউজক বলেন, মিজানুরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। আহত সাচ্চুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।