ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের দু’দিন পর বগুড়ায় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
নিখোঁজের দু’দিন পর বগুড়ায় ব্যবসায়ীর মরদেহ উদ্ধার ডোবায় আরমান হোসেনের ভাসমান মরদেহ। ছবি: বাংলানিউজ

বগুড়া: নিখোঁজের দুই দিন পর বগুড়ার আদমদীঘি উপজেলায় একটি ডোবা থেকে আরমান হোসেন (৩০) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীর ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৭ এপ্রিল) সকালে মরদেহ উদ্ধার করা হয়। আরমান উপজেলার কোমালদোগাছি গ্রামের আবু বক্করের ছেলে।

আরমানের স্বজনরা জানান, গত ২৫ এপ্রিল সকালে আরমান তার পোল্ট্রি খামারে প্রতিদিনের মতো কাজ করছিলেন। এ সময় তার মোবাইলে একটি কল আসলে খামার থেকে বের হন আরমান। এরপর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় তাকে খোঁজাখুজি করে না পেয়ে নিখোঁজের একদিন পর পরিবারের পক্ষ থেকে আদমদীঘি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সকালে উপজেলার বেলতলি এলাকায় রেললাইনের পাশে একটি ডোবায় ভাসমান মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে আরমানের পরিবারের লোকজন খবর পেয়ে মরদেহ শনাক্ত করেন।  

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, সকালে স্থানীয়দের খবর পেয়ে উপজেলার বেলতলি এলাকার একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান ওসি মনিরুল।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এমবিএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad