ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাইমচরের মেঘনায় ডুবে পুলিশ সদস্য নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
হাইমচরের মেঘনায় ডুবে পুলিশ সদস্য নিখোঁজ

চাঁদপুর: চাঁদপুরের হাইমচর উপজেলার চরকোড়ালিয়া নামক স্থানে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করতে গিয়ে জেলেদের হামলার শিকার হয়ে মেঘনা নদীতে মোশারফ হোসেন নামে এক পুলিশ নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) দিনগত রাত আনুমানিক দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

শনিবার (২৭ এপ্রিল) সকাল ১১টা পর্যন্ত চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি, কোস্টগার্ড ও নৌ-পুলিশ চেষ্টা চালিয়ে নিখোঁজ পুলিশ সদস্যের সন্ধান পায়নি।

মোশারফ হোসেন হাইমচর থানার কর্মরত পুলিশ সদস্য।

হাইমচর থানা পুলিশ জানায়, রাতে মেঘনার পশ্চিম পাড়ে চরকোড়ালিয়া এলাকায় ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতারের জন্য ৪ পুলিশ, ২ গ্রাম পুলিশ, ১ জন কমিউনিটি পুলিশ সদস্য ও নৌকার মাঝিসহ রওনা করে। নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা নিধনকারী মেঘনার পাড়ে থাকা সংঘবদ্ধ জেলেরা তাদের আটক করা হবে সন্দেহ করে দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে ৫ রাউন্ড ফাঁকাগুলি করে। এ সময় জেলেদের দেশীয় অস্ত্রের আঘাতে নদীতে পড়ে নিখোঁজ হয় পুলিশ সদস্য মোশারফ।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মহসিন আলম বাংলানিউজকে বলেন, ঘটনার পর থেকে ওই পুলিশ সদস্য নিখোঁজ রয়েছে। রাতে চেষ্টা করে তার সন্ধান মেলেনি। সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি, কোস্টগার্ড সদস্য ও নৌ-পুলিশ উদ্ধার কার্যক্রম চালাচ্ছে। ঘটনাস্থলে আমি নিজেও রয়েছি।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।