ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজালালে ১০ স্বর্ণেরবারসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
শাহজালালে ১০ স্বর্ণেরবারসহ আটক ১ আটক এরফানুল ইসলাম।

ঢাকা: ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ স্বর্ণেরবারসহ এরফানুল ইসলাম (৪২)নামে এক ব্যক্তিকে আটক করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৩টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে স্বর্ণসহ ওই ব্যক্তিকে আটক করা হয়। আটক এরফান চট্টগ্রামের সাতকানিয়ার বারদুনা গ্রামের মৃত নবী হোসেনের ছেলে।

জানা যায়, দুপুর আড়াইটার দিকে এরফানুল ইসলাম নামে এক যাত্রী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে সিলেট থেকে ঢাকায় আসেন। গোপন খবরের ভিত্তিতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১০টি স্বর্ণেরবার পাওয়া যায়। ওই বারগুলোর ওজন ১ কেজি ১৬০ গ্রাম। স্বর্ণের আনুমানিক মূল্য ৪৫ লাখ টাকা। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানানো হয়েছে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
এমএমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।