ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে সাড়ে ৩৪ কেজি গাঁজাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
গাজীপুরে সাড়ে ৩৪ কেজি গাঁজাসহ আটক ২

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকা থেকে সাড়ে ৩৪ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। 

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার শ্রীপুর এলাকার শাহ আলমের ছেলে শামীম মিয়া (২৪) ও হবিগঞ্জের মাদবপুর থানার মালঞ্চপুর এলাকার রঙ্গু মিয়ার ছেলে সজীব মিয়া (২২)।

শুক্রাবার (২৬ এপ্রিল) সকালে গাজীপুর র‍্যাব-১ এর কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকা অভিযান চালায় র‍্যাব-১। পরে হবিগঞ্জ থেকে রাজশাহীগামী একটি মাইক্রোবাসের গতিরোধ করে তল্লাশি চালিয়ে পলিথিনে মোড়ানো ৩৪ কেজি ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় থেকে শামীম ও সজীবকে আটক করা হয়।  

এছাড়া তাদের কাছ থেকে নয় হাজার ৮২০ টাকা ও দু’টি মোবাইল ফোন এবং নোহা মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।