ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

নড়াইলে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৬ ১০:৪০:২৫ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নড়াইল: নড়াইল সদর উপজেলার শালিখা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ডাবলু শেখ (৫০) নামে এক জনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ১১টার দিকে শালিখা বাজারে এ ঘটনা ঘটে। নিহত ডাবলু পুরাতন শালিখা গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে। তিনি ২০১২ সালের প্রথম দিকে সেনাবাহিনীর চাকরি থেকে অবসরে আসেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।

পুলিশ জানায়, সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়নের শালিখা গ্রামে এলাকার অধিপথ্য বিস্তারকে কেন্দ্র করে ডাবলু শেখ ও স্থানীয় কামালপ্রতাব গ্রামের মাহাবুবুল আলম বিদ্যুতের সঙ্গে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার শালিখা বাজারে একটি চায়ের দোকানে বসে টিভি দেখছিল ডাবলু শেখ। এসময় প্রতিপক্ষ বিদ্যুৎ গ্রুপের সমর্থকরা অতর্কিতভাবে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   কুপিয়ে হত্যা নড়াইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-26 10:40:25