ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

রামুর কলেজ শিক্ষক আব্দুস সাত্তার আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৬ ১০:৩২:৫৮ এএম
প্রভাষক আব্দুস সাত্তার

প্রভাষক আব্দুস সাত্তার

কক্সবাজার: রামু উপজেলার উত্তর মেরংলোয়া গ্রামের বাসিন্দা মৃত গোলাম শরীফ ফকির এর পুত্র ও নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজের সিনিয়র প্রভাষক আব্দুস সাত্তার আর নেই।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ৭টা ১৫ মিনিটে কক্সবাজার সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি.... রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, সন্তানসহ আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় রামু হাসপাতাল সংলগ্ন কবরস্থান মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

পারিবারিক সুত্রে জানা গেছে, ভোররাত তিনটার দিকে বুকে ব্যথা অনুভূত হলে তাকে প্রথমে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার প্রস্তুতিকালে তার মৃত্যু হয়।

মরহুম আব্দুস সাত্তার রামুর পশ্চিম মেরংলোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিদরাতুল লতিফা হক শেলীর স্বামী এবং কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক চারুশিল্পী রেজাউল করিম রেজুর বড় ভাই। মৃত গোলাম শরীফ ফকিরের তিন ছেলে ও তিন মেয়ের মধ্যে কলেজ শিক্ষক আব্দুস সাত্তার ছিলেন তৃতীয়।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ২৬ এপ্রিল ২০১৯
এসবি/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   কক্সবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-26 10:32:58