ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত নিহত মাদক বিক্রেতা, ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়া সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রফিক উদ্দিন (৩৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। 

শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় এ ঘটনা ঘটে। রফিক উদ্দিন সদর উপজেলার বাড়াদী এলাকার দাউদ আলীর ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিনগত রাত ৩টার পর পুলিশের কাছে খবর আসে ভাদলিয়া স্বস্তিপুর এলাকায় মাদক বিক্রেতাদের দু’গ্রুপের মধ্যে গুলি বিনিময় হচ্ছে। এমন খবরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দু’টি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। একপর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি ম্যাগাজিন ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তি একজন চিহ্নিত মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে। তার মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।