ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

নুসরাত হত্যাকাণ্ড: পরিকল্পনাকারী শাকিল গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৫ ৮:৪০:১৪ পিএম
মহিউদ্দিন শাকিল, ফাইল ফটো

মহিউদ্দিন শাকিল, ফাইল ফটো

ফেনী: ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের অন্যতম পরিকল্পনাকারী মহিউদ্দিন শাকিলকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে ফেনী শহরের পূর্ব উকিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

তাকে গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন পিবিআইয়ের পরিদর্শক ও নুসরাত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম।

শাকিল সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী ও উপজেলার উত্তর চর চান্দিয়া এলাকার প্রবাসী রুহুল আমিনের ছেলে। শাকিলসহ এই হত্যা মামলায় গ্রেফতার আসামির সংখ্যা দাঁড়িয়েছে এখন ২১ জনে।

এর আগে নুসরাত হত্যা মামলার আসামি শাহাদাত হোসেন শামীম ও নুর উদ্দিন দায় স্বীকার করে ফেনীর আদালতে জবানবন্দি দেন। ১৪ এপ্রিল দেওয়া তাদের জবানবন্দিতে উঠে আসে হত্যার পরিকল্পনা ও হত্যাকাণ্ডের দিন পাহারার দায়িত্বে ছিল শাকিল। একই জবানবন্দি দিয়েছিলেন গ্রেফতার আরেক আসামি আবদুল কাদেরও।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৯
এসএইচডি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী নুসরাত হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-25 20:40:14